কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

  ০৬ মার্চ, ২০২৪

কেন্দুয়ায় শ্রমিক প্রকৌশলী দ্বন্দ্ব, কাজ বন্ধ করে শ্রমিকদের বিক্ষোভ

ছবি: প্রতিদিনের সংবাদ

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর উপজেলার ভারপ্রাপ্ত প্রকৌশলী মোজাম্মেল হোসেনসহ দুই উপসহকারী প্রকৌশলীর বিরুদ্ধে শ্রমিকদের সঙ্গে অসদাচরণ ও হয়রানির অভিযোগ নির্মাণ কাজ বন্ধ করে নির্মাণ শ্রমিকরা বিক্ষোভ-সমাবেশ করেছে।গত মঙ্গলবার দুপুরে নেত্রকোনার কেন্দুয়ায় নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে পৌরশহরে বিক্ষোভ সমাবেশ হয়। উপজেলার সকল নির্মাণ শ্রমিক কর্মবিরতি দিয়ে এসব কর্মসূচি পালন করে।

সমাবেশে বক্তব্য দেন উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা আব্দুর রাজ্জাক, সভাপতি আনার খাঁ ও সাধারণ সম্পাদক মাসুদ রানা। উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আনার খাঁ বক্তব্যে বলেন, কাজে কোনো ভুল-ত্রুটি হলে প্রকৌশলীরা বুঝিয়ে দিতে পারেন। কিন্তু তা না করে কাজ তদারকি করতে গিয়ে উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হোসেন, উপসহকারী প্রকৌশলী সজল রেজা ও মাহফুজুর রহমান শ্রমিকদের সঙ্গে প্রায় সময়ই অসদাচরণ করেন। শ্রমিকদের মা-বাবার নাম ধরে অশালীন ভাষায় গালিগালাজ করেন। তাই তাদের বিরুদ্ধে উপজেলার সকল নির্মাণ শ্রমিক মিলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছি। সঠিক বিচার না পেলে আমরা আরও কঠোর আন্দোলন করব।

এদিকে কেন্দুয়া উপজেলা ভারপ্রাপ্ত প্রকৌশলী মোজাম্মেল হোসেনের সঙ্গে কথা হলে তিনি শ্রমিকদের সঙ্গে অসদাচরণের বিষয়টি অস্বীকার করেছেন।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেত্রকোনার কেন্দুয়া,শ্রমিকদের সঙ্গে অসদাচরণ,শ্রমিক বিক্ষোভ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close