বাগেরহাট প্রতিনিধি

  ০৬ মার্চ, ২০২৪

বাগেরহাট কারাগারে হাজতির মৃত্যু

ছবি: প্রতীকি

বাগেরহাট জেলা কারাগারে থাকা মো. সেলিম শেখ (৪৫) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাত ৯ টার দিকে তার মৃত্যু হয়। হাজতি মো. সেলিম শেখ মোরেলগঞ্জ উপজেলার কাঠালতলি এলাকার হাসেম আলী শেখের ছেলে। তার নামে একাধিক মাদক মামলা ছিল। গত বছর ২৮ ফেব্রুয়ারি থেকে মাদক মামলায় বাগেরহাট কারাগারে ছিলেন সেলিম।

সেলিমের মেয়ে লাকি আক্তার বলেন, বাবা দুই বছর ধরে চট্টগ্রাম ছিলেন। মাস খানেক হয় বাড়িতে এসেছেন। মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় পুলিশ বাবাকে আটক করে। ২৮ ফেব্রুয়ারি থেকে তিনি কারাগারে ছিলেন। কারাগার থেকে আমাদের জানিয়েছে হার্ট অ্যাটাক (হৃদরোগ) এ বাবার মৃত্যু হয়েছে। এখন আর কেউ বাবাকে গ্রেপ্তার করতে চাইবে না।

এদিকে সেলিম শেখকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল বলে জানান বাগেরহাট জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এম এম ফয়সাল ইসলাম স্বর্ণ। তিনি বলেন, রাতে সেলিম শেখকে কারারক্ষিরা মৃত অবস্থায় নিয়ে আসেন। ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর সঠিক কারণ বলা যাবে না।

বাগেরহাট জেলা কারাগারের জেলার মো. আব্দুল্লাহ আল আমিন জানান, মাদক মামলায় কারাগারে সেলিম শেখ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। তার স্বজনদের জানানো হয়েছে। ময়নাতদন্ত ও আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাগেরহাট জেলা কারাগার,হাজতির মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close