গাজীপুর প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি, ২০২৪

গাজীপুরে সোয়া লাখ ইয়াবাসহ গ্রেপ্তার ৪

ছবি: প্রতিদিনের সংবাদ

গাজীপুর মহানগর থেকে সোয়া লাখ ইয়াবাসহ ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে পূবাইল থানার কামারগাঁও এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ কামাল হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-গাজীপুরের কাপাসিয়া থানার চকবহর এলাকার শামীম হোসেন (৩৬), গাজীপুর মহানগরের পূর্ব গাজীপুরা এলাকার এমারত (৩২), ময়মনসিংহের ত্রিশাল থানার ধানীখোলা এলাকার ইব্রাহিম খলিল (৫৭) এবং একই জেলার ফুলবাড়ীয়া থানার দেবগ্রাম এলাকার রমজান আলী (৫৪)।

পুলিশ কমিশনার মুহাম্মদ কামাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের একটি টিম কামারগাঁও এলাকায় অভিযান চালিয়ে সোয়া লাখ ইয়াবাসহ ওই ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে মামলা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা বলেন, বাসটি নিয়মিত ওই রুটে ইয়াবা আনা-নেওয়া করতো। এছাড়া বিভিন্ন সময়ে রিজার্ভ যাত্রী নিয়ে টঙ্গী থেকে কক্সবাজার রুটে চলাচল করলেও তাদের মূল লক্ষ্য ছিল ইয়াবা আনা-নেওয়া করা। আসামিরা দীর্ঘদিন একটি সঙ্গবদ্ধ চক্রের পেশাদার মাদক (ইয়াবা) পরিবহনকারী ও মাদক (ইয়াবা) ব্যবসায়ী। এদের বিরুদ্ধে পূবাইল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,মাদক,গ্রেপ্তার,পূবাইল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close