লালমনিরহাট প্রতিনিধি

  ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

লালমনিরহাটে হত্যা মামলায় স্বেচ্ছাসেবক দলের সম্পাদক জেল হাজতে

ছবি : প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটে শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা ও নাশকতা মামলায় লালমনিরহাট জেলা স্বেচ্ছাসবক দলের সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তারকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৫ ফব্রুয়ারি) দুপুরে লালমনিরহাট আদালতে জামিন নিতে আত্মসমর্পন করলে অতিরিক্ত দায়রা জজ মো. নজরুল ইসলাম তার জামিন না মঞ্জুর না করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আটককৃত জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার হারাটি ইউনিয়নের বেড়পাঙ্গা এলাকার জনে মামুদের ছেলে।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল ও আওয়ামী লীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে লালমনিরহাটের মহেন্দ্রনগরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলমসহ অনেকে আহত হয়। পরে গুরুতর আহত জাহাঙ্গীর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনার ৩ দিন পর বিএনপির ৮১ জনের নাম উল্লেখসহ ও অজ্ঞাত পরিচয়ের আরো ৩ থেকে ৪ শত বিএনপি নেতাকর্মীকে আসামি করে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন স্থানীয় আওয়ামীলীগ নেতা আনিনুল ইসলাম খান।

লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আকমল হোসেন বলেন, জাহাঙ্গীর হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি স্বেচ্ছাসেবক দলের সাধরণ সম্পাদক আব্দুস ছাত্তার জামিন নিতে আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেল হাজত,স্বেচ্ছাসেবক দল,হত্যা মামলা,লালমনিরহাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close