রাজবাড়ী প্রতিনিধি

  ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

রাজবাড়ীতে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১

ছবি: প্রতীকি

রাজবাড়ীর পাংশায় নিজ বাড়িতে আশালতা দাস (৭৫) নামে বৃদ্ধাকে কুপিয়ে হত্যার ঘটনায় মরদেহ উদ্ধারের তিন ঘণ্টার মধ্যে বিশ্বজিৎ কুমার বিশ্বাস (২৫) নামে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে লুন্ঠিত স্বর্ণালংকার ও হত্যার কাজে ব্যবহৃত হাতুড়ি জব্দ করা হয়।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে তার মরদেহ উদ্ধার করে পাংশা মডেল থানা-পুলিশ। পরে সকাল ১০টার দিকে হত্যার সঙ্গে জড়িত বিশ্বজিৎকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, সোমবার (১২ ফেব্রুয়ারি) মধ্য রাতের দিকে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

আশালতা দাস উপজেলার সরিষা ইউনিয়নের প্রেমটিয়া গ্রামের মৃত সন্তোষ কুমার দাসের স্ত্রী। গ্রেপ্তার যুবক বিশ্বজিৎ কুমার বিশ্বাস একই গ্রামের সুজিৎ কুমার বিশ্বাসের ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, আশালতা দাসের দুই মেয়ে। বিয়ের সূত্রে তারা পাংশা শহরে থাকেন। দীর্ঘদিন ধরে তিনি গ্রামের বাড়িতে একাই বসবাস করতেন। গতকাল সকালে তার বাড়ির কাজের লোক বাড়ির গেটে গিয়ে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে অন্যপাশে গিয়ে তার মরদেহ বারান্দায় পড়ে থাকতে দেখেন এবং পুলিশকে খবর দেন। তিনি বাড়ি ও মাঠসহ অনেক কৃষি জমির মালিক। তার দানের জমিতে একটি স্কুল রয়েছে এবং হাটবাজারও রয়েছে তার জমিতে। তবে এলাকায় কারো সঙ্গে তার কোন শত্রুতা ছিলো না। এলাকার মধ্যে সবাই তাকে সম্মান করতেন বলেও জানা যায়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান খান বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখা বিশ্বজিৎকে গ্রেপ্তার করে।

পাংশা থানার ওসি স্বপন কুমার মজুমদার হত্যার বিষটির তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close