কুষ্টিয়া প্রতিনিধি

  ০৬ ফেব্রুয়ারি, ২০২৪

১০০ বোতল ফেন্সিডিল 

কুষ্টিয়ায় মাদক মামলায় ১০ বছরের কারাদণ্ড

ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার দৌলতপুর থানার মাদক মামলায় আমিরুল ইসলাম (৩৯) নামে একজনকে ১০ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকার জরিমানা, অনাদায়ে আরো দুই মাসের সাজার আদেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বেলা তিনটার দিকে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অতিরিক্ত আদালত-১ এর বিচারক মুহম্মদ আলী আহসান আসামির উপস্থিতিতে এই রায় দেন। সাজা প্রাপ্ত আমিরুল জেলার দৌলতপুর উপজেলার পাকুড়িয়া মন্ডলপাড়া গ্রামের বাসিন্দা।

আদালত সূত্রে জানা যায়, ২০২২ সালের ২৭ ফেব্রুয়ারি বিকেলে উপজেলার দাড়েরপাড়া গ্রামের এইচবিএল ইট ভাটার সামনে পুলিশের চেকপোস্টে ভ্যানে বোঝাই কাঠের খাট, আসবাবপত্রের মধ্যে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা করেন পুলিশের উপপরিদর্শক মিরাজুল ইসলাম। মামলাটি তদন্ত শেষে ২০২২ সালের ১১ মে তদন্তকারী কর্মকর্তা দৌলতপুর থানার উপপরিদর্শক কামরুল ইসলাম ২০১৮ সালে আমিরুল ইসলাম ও রশিদুল মিস্ত্রী নামে দুই ব্যক্তির বিরুদ্ধে প্রতিবেদন দেন।

বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের কৌসুলি অনুপ কুমার নন্দী বলেন, ‘দৌলতপুর থানার এই মাদক মামলাটির স্বাক্ষ্য শুনানি শেষে আসামি আমিরুলের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় তাকে ১০বছরের সশ্রম কারাদণ্ড দেন। এ ছাড়া ১০ হাজার টাকার জরিমানা, অনাদায়ে আর দুই মাসের সাজার আদেশ দিয়েছেন। আসামি রশিদুল মিস্ত্রিীর বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় তাকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,আদালত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close