ফরিদপুর প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি, ২০২৪

ফরিদপুরে সাবেক স্ত্রী হত্যায় যাবজ্জীবন

ছবি: প্রতীকী

ফরিদপুরে তালাকপ্রাপ্ত স্ত্রী রিতা আক্তারকে হত্যার দায়ে স্বামী আলমগীর হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় ঘোষণা করেন। এ সময় আলমগীর হোসেন আদালতে উপস্থিত ছিলেন। আলমগীর কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খড়িবনা গ্রামের বাসিন্দা।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ৯ এপ্রিল সন্ধ্যায় রিতা আক্তার ছেলে রাহুলকে নিয়ে চরভদ্রাসন বাজারে যায়। বাজারে গিয়ে সাবেক স্বামী আলমগীরের সঙ্গে দেখা হলে তাকে পুনরায় তার সঙ্গে সংসার করতে বলে। এতে রিতা রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে আলমগীর তাকে ছোরা দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যান। পরে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় পরদিন মারা যান রিতা আক্তার। এ ঘটনায় ২০১৮ সালের ১০ এপ্রিল রিতার বর্তমান স্বামী শাহাজালাল বাদী হয়ে চরভদ্রাসন থানায় মামলা করেন।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,স্বামী,স্ত্রী,যাবজ্জীবন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close