বোদা (পঞ্চগড়) প্রতিনিধি

  ৩০ জানুয়ারি, ২০২৪

পঞ্চগড়ের বোদা

৪৮ দিনে নানা মামলায় গ্রেপ্তার ৯২

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক। ছবি: সংগৃহীত

পঞ্চগড়ের বোদা থানায় গত বছরের ১৩ ডিসেম্বর থেকে ৩০ জানুয়ারি (মঙ্গলবার) পর্যন্ত ৪৮ দিনে মাদকসহ ৩০জনকে গ্রেপ্তার করে ২৩টি মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারের সঙ্গে বিদেশী ১৭ বোতল মদ, ২ কেজি ৪০০ গ্রাম গাঁজা, ১১ গ্রাম হেরোইন, ৭৭৮টি ট্যাপেন্ডাডল ট্যাবলেট, ১৫৯টি ইয়াবা জব্দ করা হয়।

এদিকে ওয়ারেন্টমূলে ২৬ জন , বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ২ জন, চোর ৮ জন, জুয়ারি ১২জন, সহিংসতা মামলায় ৩জন, মামলা মূলে ১১জন ও মাদক ব্যবসায়ীসহ গত ৪৮ দিনে মোট ৯২জন আসামিকে গ্রেপ্তার করেছে বোদা থানা-পুলিশ।

এ ছাড়া নারী ও শিশু ভুক্তভোগী ১৪জন, ১টি চোরাই ভ্যান, ২৯টি হারানো মোবাইল, ৩টি চোরাই গরু, ৩টি মোটরসাইকেল, ১ ভরি চোরাই স্বর্ণালংকার জব্দ করা হয়।

জানা যায়, গত বছরের ১৩ ডিসেম্বর বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন মোজাম্মেল হক। যোগদানের পর থেকে তিনি মাদক, জুয়া, চুরিসহ নানা অপরাধের বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছেন। এতে ডিসেম্বর মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে পুরস্কার পেয়েছে বোদা থানা।

এদিকে চুরি ও আইনশৃঙ্খলা রক্ষার্থে উপজেলায় ১৫০টি সিসি ক্যামেরা স্থাপন, নারী নির্যাতন, বাল্য বিবাহ, মাদকের কুফল সর্ম্পকে নিয়মিত ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সচেতনতামূলক সভা, মসজিদে গিয়ে সাইবার ক্রাইমসহ নানা অপরাধের কুফল সর্ম্পকে জনসচতেনতামূলক বক্তব্য দেন ও মাদকমুক্ত এলাকা করার চেষ্টায় কাজ করে যাচ্ছেন ওসি মোজাম্মেল বলেও জানা যায়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পঞ্চগড়,বোদা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close