নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২৪

নাচোলে ৪৫তম

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

উপজেলা হল রুমে নির্বাহী অফিসার নিলুফা সরকারের সভাপতিত্বে দুই দিনব্যাপী মেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের।ছবি: প্রতিদিনের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে মেলায় ফিতা কেটে প্রতিটি স্ট্রল ঘুরে পরিদর্শন করেন অতিথিরা। পরে উপজেলা হল রুমে নির্বাহী অফিসার নিলুফা সরকারের সভাপতিত্বে দুই দিনব্যাপী মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু, মহিলা ভাইস-চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি, সহকারী (ভারপ্রাপ্ত) মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দুলাল উদ্দিন খাঁন।

এ ছাড়া কৃষি কর্মকর্তা সলেহ্ আকরাম, মৎস্য কর্মকর্তা ইমরুল কায়েস, বিআরডিবি কর্মকর্তা হারুন অর রশিদ, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কার হাবিবুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি কর্মকর্তা সোহেল রানাসহ উপজেলা পরিষদের কর্মকর্তারা ও সাংবাদিকরাসহ নানা শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

এর আগে, দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় নানা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ১৯টি স্টল অংশগ্রহণ করেছেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ,নাচোল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close