শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২৪

এসআই পরিচয়ে নয় বিয়ে, পরে গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

পুলিশের এসআই পরিচয়ে বিভিন্ন এলাকায় ৯ টি বিয়ে করা নাজমুল হক (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়ার শিবগঞ্জের মোকামতলা পুলিশ (তদন্ত) পরিদর্শক আশিক ইকবাল। এর আগে গত সোমবার রাতে মোকামতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ পরিচয় দেওয়া নাজমুল হকের বাড়ি পাবনার সাথিয়া উপজেলার ধোপাদহ গ্রামে।

পুলিশের এসআই পরিচয়ে বিভিন্ন এলাকায় ৯ টি বিয়ে করেন নাজমুল হক (৩০)। নিজ জেলায় ৫ টি এবং বগুড়ার মোকামতলা এলাকায় আরও ৪ টি বিয়ে করে যৌতুক হিসেবে হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা।

মোকামতলা পুলিশ (তদন্ত) পরিদর্শক আশিক ইকবাল জানান, সোমবার সকালে শিবগঞ্জ উপজেলার ভরিয়া গ্রামে ইউপি সদস্য মঞ্জু শেখের বাড়িতে যান নাজমুল হক। এ সময় তিনি নিজেকে গোবিন্দগঞ্জ থানার এসআই পরিচয় দিয়ে বাসা ভাড়া নিতে চান। সন্দেহ হলে বাসা ফাঁকা নেই বলে তাকে জানিয়ে দেন ইউপি সদস্য মঞ্জু শেখ। পুলিশ পরিচয় দেওয়া নাজমুল, মঞ্জু শেখের মোবাইল ফোন নাম্বার নিয়ে চলে যান। পরে বিকেলে ফোন করে মঞ্জু শেখের কাছ থেকে ১০ হাজার টাকা ধার চান। এতে মঞ্জু শেখের সন্দেহ হলে বিষয়টি মোকামতলা থানায় জানান। পরে পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে নাজমুল হক নামের ওই ব্যক্তি নিজেকে পুলিশের পরিচয় দিয়ে মোকামতলায় ইতোপূর্বে কয়েকটি বিয়ে করেছে। বিয়ের পর কৌশলে টাকা হাতিয়ে নিয়ে আত্মগোপন করেছিলো। এ ছাড়া পুলিশ পরিচয়ে বিভিন্ন জনের কাছে তদবিরের নামে টাকা হাতিয়ে নিতেন তিনি। পরে সোমবার রাতে কৌশলে পুলিশ তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ আশিক ইকবাল আরো জানান, এদিকে নাজমুল স্বীকার করেছেন এ পর্যন্ত ভুয়া পুলিশের এসআই পরিচয়ে ৯টি বিয়ে করেছে। তার বিরুদ্ধে ইউপি সদস্য মঞ্জু শেখ বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা করেছেন।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়ার শিবগঞ্জ,মোকামতলা এলাকা,এসআই পরিচয়ে বিয়ে
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close