reporterঅনলাইন ডেস্ক
  ২০ জানুয়ারি, ২০২৪

আমি কোনো দলের নই, সিংড়ার ৫ লাখ মানুষের প্রতিনিধি : পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, নির্বাচনে জয়ী হয়ে যখন আমি শপথ গ্রহণ করেছি, তারপর থেকে আমি নির্দিষ্ট কোনো দলের নই, কোনো গোষ্ঠীর, বলয় বা প্রতীকের নই, আমি সিংড়ার ৫ লাখ মানুষের প্রতিনিধি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছি।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে নাটোরের সিংড়ার গোল-ই আফরোজ কলেজ মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পলক বলেন, আমি বলেছিলাম- নতুন বছরে নতুন পলক, সিংড়াবাসীকে দেখাবে এক নতুন ঝলক। নতুন সিংড়া উপহার দেওয়ার জন্য আমি ৫টা নীতিতে অটল থাকার জন্য প্রতিজ্ঞা করেছি।

তিনি বলেন, সিংড়ার জলাশয় খালবিল কেউ দখল করতে পারবে না। যার জাল আছে সেই সব জেলেদের কেউ মাছ ধরতে বাধা দিতে পারবে না। খালে কোনো বাঁধ থাকবে না, নদীতে কোনো সুতি জাল থাকবে না। দলিল যার জমি তার। সিংড়া থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে। যোগ্যতা অনুযায়ী চাকরির ব্যবস্থা করা হবে।

পলক বলেন, আগামী যে কোনো নির্বাচনে জনবান্ধব জনপ্রতিনিধি নির্বাচিত করার চেষ্টা থাকবে আমার। সৎ, জনদরদী, কর্মীবান্ধব নেতাদেরকে দলীয় পদে নিয়ে এসে দলকে নতুন করে ঢেলে সাজানো হবে।

তিনি আরও বলেন, আমাদের ভেতর প্রতিদ্বন্দ্বিতা ছিল, আছে এবং থাকবে। কিন্তু এই প্রতিদ্বন্দ্বিতা যেন প্রতিহিংসায় রূপ না নেয়। নির্বাচন ৭ তারিখে শেষ, ফলাফল দিয়েছে সিংড়ার জনগণ। নির্বাচনে যারা আমার সাথে প্রতিদ্বন্দিতা করেছেন তাদের প্রতি আমার আহ্বায়ন তারা যেন তাদের মেধা, উপদেশ, পরামর্শ নিয়ে আমার কাছে এগিয়ে আসেন। আমরা সবাই মিলে একসঙ্গে সিংড়াকে আধুনিক ও মানবিক সিংড়া হিসেবে গড়ে তুলব।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল আজিজ মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close