দেলোয়ার হোসেন সোহেল

  ১৯ জানুয়ারি, ২০২৪

তানোর উপজেলা নির্বাচনে আ.লীগ নেতৃবৃন্দের পছন্দের শীর্ষে ময়না চেয়ারম্যান

ছবি : সংগৃহীত

গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতে শুরু হয়েছে উপজেলা নির্বাচন নিয়ে সাধারণ মানুষের আলোচনা। বিশেষ করে রাজশাহী তানোর উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সম্ভাব্য প্রার্থীকে নিয়ে চায়ের কাপে আলোচনার ঝড় তুলেছে। তবে আওয়ামী লীগ সহযোগী সংগঠনের পছন্দের শীর্ষে রয়েছে এমপি ওমর ফারুক চৌধুরীর আস্থাভাজন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। শুধু তাই নয় আওয়ামী লীগকে চাঙ্গা রাখতে ব্যাপক ভূমিকা রয়েছে ময়না চেয়ারম্যান।

আগামী উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে প্রায় প্রতিদিন বিভিন্ন ইউপির পাড়া মহল্লায় সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে ময়না চেয়ারম্যানের উঠান বৈঠক ও জনসভা চলমান রয়েছে। তিনি একজন সফল রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি, কারণ উপজেলার ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের মোট ৮১টি ওয়ার্ড, আর এই প্রতিটি ওয়ার্ডের আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীর বর্তমান ভরসা ময়না চেয়ারম্যান। শুধু তাই নয়, ইউপি ও পৌরসভার হাতে গোনা দু-একজন আওয়ামী লীগ নেতা ছাড়া সকল নেতার শেষ ও প্রথম ভরসা হিসেবে একমাত্র ময়না চেয়ারম্যানকেই দেখা যাচ্ছে।

বাধাইড় ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান বলেন, তানোরে ময়না চেয়ারম্যান আছে বলেই আওয়ামী লীগ একটি শক্তিশালী ভিত তৈরি হয়ে আছে, কারণ তিনি সব সময় জনসাধারণ ও নেতা-কর্মীর সাথেই মিশে থাকে এবং আছে। আগামী উপজেলা নির্বাচনে আবারও নৌকার মাঝি হিসেবে ময়নাকেই দেখতে চান তিনি।

আগামী উপজেলা পরিষদের নির্বাচন নিয়ে ময়না চেয়ারম্যানের সঙ্গে কথা হলে তিনি জানান, তানোর গোদাগাড়ীর অবিভাবক আমার রাজনৈতিক গুরু ওমর ফারুক চৌধুরী এমপির নির্দেশনায় আমি সংগঠনিক কাজ করে যাচ্ছি এবং আগামীতেও করে যাবো । বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠন থেকে আমাকে দুইবার ইউপি চেয়ারম্যান ও একবার উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক দিয়েছেন। আমি বিশ্বাস করি আগামী উপজেলা নির্বাচনে আমাকে আবারও আওয়ামী লীগ সংগঠন থেকে নৌকা প্রতীক দিবে এবং আমি জয়ী হবো ইনশাআল্লাহ।

ময়না চেয়ারম্যান আরও বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করি, বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠন তথা নৌকার সাথে কখনো বেইমানি করিনি এবং আগামীতেও করবো না ইনশাআল্লাহ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চেয়ারম্যান,আ.লীগ,উপজেলা নির্বাচন,তানোর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close