পটুয়াখালী প্রতিনিধি

  ১২ জানুয়ারি, ২০২৪

পটুয়াখালী

সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

ছবি: প্রতিদিনের সংবাদ

কুয়াকাটায় কর্মরত মানবজমিন ও বিজয় টিভির প্রতিনিধি এবং কুয়াকাটা প্রেসক্লাবের অর্থ সম্পাদক হোসাইন আমিরকে মহিপুর থানা-পুলিশ দ্বারা মারধরের ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে জেলার জ্যৈষ্ঠ সাংবাদিকদের সঙ্গে পুলিশ সুপারের কার্যালয়ে এক বৈঠকে আগামী তিনদিনের মধ্যে তদন্ত সম্পন্ন করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ পাঠাবেন বলে আশ্বস্ত করেন পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম।

জানা গেছে, বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় দ্বাদশ সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতার সংবাদ সংগ্রহ করতে গেলে ছবি ও ভিডিও করার সময় মহিপুর থানা-পুলিশের সাব-ইন্সপেক্টর আব্দুর রব, কনস্টেবল আজিজ ও আল আমিন কর্তব্যরত সাংবাদিক হোসাইন আমিরকে মারধর ও টানা-হেঁচড়া করে পুলিশভ্যানে তুলে নেওয়া হয়। সেখানে দ্বিতীয় দফায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার কর্তৃক হেনস্তার শিকার হয়। এ সময় সাংবাদিক হোসাইন আমিরকে পুলিশভ্যানে তুলে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মহিপুর থানার ওসির অপসারণ ও দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন ঘোষণা করে কুয়াকাটা প্রেসক্লাব। পরে বৃহস্পতিবার পুলিশ সুপারের কার্যালয়ে জেলার জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে এক বৈঠকে বসেন পুলিশ সুপার।

বৈঠকে উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয়, পটুয়াখালী টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সভাপতি কাজল বরণ দাস ও সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরনসহ অন্য সংবাদকর্মীরা।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,লাঞ্চিত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close