নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০২৪

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় জড়িতদের গ্রেপ্তার-বিচারের দাবিতে মানববন্ধন 

ছবি: প্রতিদিনের সংবাদ

ঝালকাঠির নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী জিয়াউল ইসলাম ফুয়াদকে (৪০) কুপিয়ে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় বাসিন্দারা। বুধবার (১০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে চৌদ্দবুড়িয়া মসজিদ বাড়ি এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশ হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, নিহত ফুয়াদ কাজীর বড় ছেলে সাফিন কাজী, বড় ভাই ফয়সাল কাজী, বাবা মকবুল হোসেন কাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারেক মাস্টারসহ অন্যরা। বক্তারা ফুয়াদ কাজীর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানান। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

প্রসঙ্গত, গত রবিবার (৭ জানুয়ারি) রাতের দিকে সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামের মসজিদ বাড়ি এলাকায় আওয়ামী লীগের বিজয় মিছিল শেষে বাড়ি ফেরার পথে ফুয়াদকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৮ জানুয়ারি রাতে ফুয়াদের বড় ভাই ফয়সাল কাজী অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন। তবে এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝালকাঠি,নলছিটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close