বগুড়া প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০২৪

প্রার্থী হয়েও নিজেকে ভোট দিতে পারেননি হিরো আলম

বগুড়া-৬ আসনের সদর উপজেলার এরুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে রবিবার ভোট দেন বগুড়া-৪ আসনের প্রার্থী হিরো আলম। ছবি: প্রতিদিনের সংবাদ

বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী বগুড়া-৬ আসনের ভোটার আলোচিত ইউটিউবার হিরো আলম ওরফে আশরাফুল আলম সাঈদ। ফলে দ্বাদশ সংসদ নির্বাচনের নিজে আসনে ভোট দিতে পারেননি তিনি।

রবিবার সকাল সোয়া ৯টার দিকে বগুড়া-৬ আসনের সদর উপজেলার এরুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন হিরো আলম।

হিরো আলম বলেন, ‘বগুড়া-৬ আর বগুড়া-৪ আসন কাছাকাছি। আমি এই (বগুড়া-৬) আসনে ভোট দিতে পেরে গর্বিত। নিজেকে ভোট দিতে পারিনি, এতে দুঃখ নেই। ভোটের পরিবেশ ভালো আছে, তবে ভোটার উপস্থিতি কম।’ নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘ভোট সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। কিন্তু যদি কারচুপি হয়, তাহলে সেখানে আর কিছু বলার থাকে না। কাল (শনিবার) আমার বাড়ির ২০০ গজ সামনে ককটেল বিস্ফোরণ করেছে। কিন্তু আমি এতে ভয় পাইনি। কারণ আমি ভয় পেলে ভোট করবে কে?’

বগুড়া-৪ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন বর্তমান সংসদ সদস্য নৌকা প্রতীকের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন। ধানের শীষের চারবারের সাবেক এমপি, বিএনপির সাবেক নেতা স্বতন্ত্র প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লা, জাপাসহ ছয়জন প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর আগে ২০১৮ সালে সাধারণ নির্বাচন এবং গত বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন হিরো আলম। এর মধ্যে বগুড়া-৪ আসনে ১৪ দলীয় জোটের শরিক জাসদের এ কে এম রেজাউল করিমের কাছে ৮৩৪ ভোটে হেরে যান তিনি।

পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আবার স্বতন্ত্র প্রার্থী হয়ে আলোচনায় আসেন হিরো আলম। দ্বাদশ সংসদ নির্বাচনেও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন এই অনলাইন কনটেন্ট ক্রিয়েটর।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হিরো আলম,ভোট,নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close