নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৩ মার্চ, ২০২৩

ফতুল্লায় যাত্রীবেশে চালককে হত্যা করে মিশুক ছিনতাই, গ্রেপ্তার ৪

ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় যাত্রীবেশে চালক দুলালকে (১৯) হত্যা করে মিশুক ছিনতাইয়ের সাত মাস পর পিবিআইয়ের অভিযানে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি ছিনতাই হওয়া মিশুক এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু ও সুইচ গিয়ার উদ্ধার করা হয়েছে।

বুধবার (২২ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পিবিআইয়ের উপপরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম।

গ্রেপ্তার আসামিরা হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়ে দোষ স্বীকার করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

গ্রেপ্তার আসামিরা হলো সাগর ওরফে কুত্তা সাগর (২৩), জয়চান ওরফে বিশাল (২৪), মো. শরীফ (২৩) ও রনি (২২)।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের উপপরিদর্শক নজরুল বলেন, গত বছর ১২ আগস্ট ফতুল্লার পূর্ব ইসদাইর আর্মি মার্কেটের পাশে আবদুল হাকিমের বাড়ির গেটের সামনে রাস্তার ওপর দুষ্কৃতকারীরা দুলালকে হত্যা করে তার মিশুকটি ছিনতাই করে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি মামলা রুজু করা হয়। মামলাটি চার মাস ফতুল্লা থানায় তদন্তাধীন থাকার পর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে ব্যর্থ হওয়ায় পুলিশ হেডকোয়ার্টার্সের মাধ্যমে নারায়ণগঞ্জ পিবিআইকে গত বছরের ১২ ডিসেম্বর তদন্তের দায়িত্ব দেওয়া হয়। পিবিআই নারায়ণগঞ্জ পুলিশ সুপার মনিরুল ইসলাম পিপিএমের সার্বিক তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বস্ত সোর্স এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মামলায় জড়িত আসামিদের শনাক্ত এবং গ্রেপ্তার করতে সক্ষম হয়। আসামিরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফতুল্লা,মিশুক ছিনতাই,চালক হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close