সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ২১ মার্চ, ২০২৩

ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে স্কুুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

ছবি : প্রতিদিনের সংবাদ

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর গ্রামে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে সপ্তম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ঐ ছাত্রীর বাবা ৪ জনকে আসামি করে থানায় মামলা করলে পুলিশ মঙ্গলবার (২১ মার্চ) রুহুলকে (১৭) গ্রেপ্তার করে।

রুহুল পার্শ্ববর্তী মানিকনগর গ্রামের টুকু বেপারীর ছেলে। ঐ ছাত্রীর বাড়ি রংপুর হলেও প্রায় দু’বছর যাবত মাধবপুর গ্রামে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঐ ছাত্রী ১৬ মার্চ রাত সাড়ে ১০ টার দিকে মাধবপুর গ্রামের হালিম বেপারীর মাঠে ওয়াজ শুনে বাড়ি ফিরছিলেন। এ সময় রুহুল তার বন্ধু সবুজ, রোমান ও মহসিনের সহায়তায় হানজেলা ওরফে বাঁকা মুন্সির বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করেন। চিৎকারে তার খালা ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। এ সময় ধর্ষক ও তার সহযোগীরা পালিয়ে যায়।

এদিকে, ঘটনাটি স্থানীয়ভাবে কয়েক দফায় মিমাংসার চেষ্টা চলে। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে বিয়ের দাবি জানালেও রুহুলের পরিবার তা প্রত্যাখ্যান করে। অবশেষে সোমবার (২০ মার্চ) রাতে থানায় মামলা হলে পুলিশ রুহুলকে গ্রেপ্তার করে জেলে পাঠায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিংগাইর থানার শান্তিপুর (বাঘুলি) তদন্ত কেন্দ্রের এসআই আবদুস ছালাম বলেন, মূল আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close