প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৩ ডিসেম্বর, ২০২২

সড়কে ঝরল চার প্রাণ

ছবি : সংগৃহীত

কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালক ও আরোহী, জামালপুরের মাদারগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী কিশোর, মৌলভীবাজারে সড়ক পারাপারের সময় বাসচাপায় এক নারী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

কুষ্টিয়া : কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা উপজেলার ১২ মাইল নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক সাজ্জাদ হোসেন মিন্টু (৪৭) ও আরোহী শারমিন খাতুন (২৫) নামের দুইজন নিহত হয়েছেন। শনিবার ( ৩ ডিসেম্বর) সকাল ৮টার দিকে এই দূর্ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ হোসেন মিন্টুর বাড়ি মিরপুর উপজেলার নওপাড়ায়। তিনি রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে চাকরি করেন। আর শারমিন আক্তারের বাড়ী কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া গ্রামে তিনি ঈশ^রদী ইপিজেটে চাকরি করেন। শারমিন খাতুন সাজ্জাদ হোসেনের চাচাতো ভায়ের স্ত্রী।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, শনিবার সকালে সাজ্জাদ হোসেন মিন্টু ও ও তার চাচাতো ভায়ের স্ত্রী শারমিন খাতুন মোটরসাইকেল যোগে কর্মক্ষেত্রে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনায় দুজনই মারা যান।

মাদারগঞ্জ (জামালপুর) : জামালপুরের মাদারগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় ইয়াকুব আলী (১৭) নামে কিশোর নিহত হয়েছে। শুক্রবার ( ২ ডিসেম্বর) রাত সাড়ে ১০ দিকে উপজেলার গুনারিতলা ইউনিয়নের মোসলেমাবাদ আলিম মাদরাসা মসজিদ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াকুব আলী উপজেলার কড়ইচড়া ইউনিয়নের বাগলেরগড় এলাকার সামজাহা মন্ডলের ছেলে।

মৌলভীবাজার : মৌলভীবাজারে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে রাস্তা পারাপারের সময় বাসচাপায় রায়না বেগম (৩৫) নামক এক নারী নিহত হয়েছেন। শনিবার শহরের রহমান সিএনজি ষ্টেশনের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে।

রায়না বেগম (৩৫) হবিগঞ্জ জেলার নবিগঞ্জ উপজেলার বাসিন্দা জুনেদ মিয়ার স্ত্রী। তিনি মৌলভীবাজার সদর উপজেলার আগিউন গ্রামের আব্দুল মুকিত মিয়ার (ভাই) বাড়িতে থাকেন। রায়না বেগম ডাক্তার দেখাতে শহরে এসেছিলেন।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ইয়াছিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,ভেড়ামারা,ট্রাক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close