পাবনা প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২২

পাবনায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা

প্রতীকী ছবি।

চাঁদা না দেওয়ায় পাবনায় আব্দুল করিম প্রামাণিক (৬৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় হত্যা মনি সরদার নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে শহরতলীর হাজিরহাট পেঁয়াজের আড়তে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল করিম দোগাছী ইউনিয়নের বলরামপুর গ্রামের মৃত ইমান আলী প্রামাণিকের ছেলে।

গ্রেপ্তারকৃত মনি আরিফপুর হাজিরহাট এলাকার বাদশা সরদারের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। স্থানীয়রা জানান, হাট শেষে পেঁয়াজের আড়ত বন্ধ করে বাড়িতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন আব্দুল করিম। এমন সময় এলাকার বাদশা সরদারের ছেলে মনি সরদার আব্দুল করিমের কাছে চাঁদা দাবি করেন। এমন সময় সে একটু পরে দেওয়ার কথা বললে ক্ষিপ্ত হয়ে পকেটে থাকা ছুরি বের করে কুপিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করে ঘটনাস্থলের একটু পাশেই সে বসে থাকে। স্থানীয়রা পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়েল বলেন, এ ঘটনায় জড়িত মনি সরদারকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা,আব্দুল করিম,ব্যবসায়ী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close