মান্দা (নওগাঁ) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২২

মান্দায় ধানখেতে মিলল নিখোঁজ বৃদ্ধের মরদেহ 

ছবি : প্রতিদিনের সংবাদ

নওগাঁর মান্দায় ধানখেত থেকে নিখোঁজ বিনয় চন্দ্র কবিরাজ (৬৮) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার মৈনম ইউপির দূর্গাপুর গ্রামের খায়রুল ইসলামের ধানখেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি উপজেলার বিলদুবলা গ্রামের মৃত কন্ঠ মন্ডলের ছেলে।

জানাগেছে, গত শনিবার (১৯ নভেম্বর) সকালে বিনয় চন্দ্র ও তার ছেলে বিশ্বজিৎ মন্ডল নিজ জমিতে ধান কাটার কাজ করছিলেন। এ সময় আলী বিনয় চন্দ্রকে দূর্গাপুর গ্রামের তফছের ও তার ছেলে তারেক ডেকে নিয়ে একই গ্রামের জুয়েল হোসেনের বাড়িতে নিয়ে যায়।

এরপর থেকে বিনয় চন্দ্র বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করে না পেয়ে রবিবার (২০ নভেম্বর) রাতে থানায় ডায়রি করেন। সোমবার (২১ নভেম্বর) সকালে খায়রুল ইসলামের ধানখেতে তার ছেলে সবুজ ধান কাটতে গিয়ে নিহতের মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেন।

নিহতের ছেলে বিশ্বজিৎ মন্ডল অভিযোগ করে বলেন, অভিযুক্ত তফছের ও তার ছেলে তারেক আলী বাবাকে ডেকে নিয়ে যাবার পর আর বাড়ি ফিরেরনি তিনি। অভিযুক্তদের বাড়িতে খোঁজ করলে সেখানেও সন্ধান মেলেনি। পরে সোমবার সকালে জুয়েলের বাড়ির অদুরে ধানখেতে লাশের সন্ধান পাওয়া যায়।

মান্দা থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ। এটি হত্যাকাণ্ড কিনা এই মূহুর্তে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মান্দায়,ধানখেত,বৃদ্ধের মরদেহ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close