বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০২২

বেনাপোলে পিস্তল-গুলিসহ অস্ত্র কারবারি আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্ত এলাকা থেকে একটি বিদেশি নাইন এম এম পিস্তল, চার রাউন্ড গুলি এবং একটি ম্যাগজিনসহ জহিরুল বিশ্বাস (৩০) নামে একজন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রবিবার (১৬ অক্টোবর) গভীর রাতে অস্ত্রসহ তাকে আটক করা হয়। আটক জহিরুল ওই গ্রামের হাসান আলী বিশ্বাসের ছেলে।

বিজিবি জানায়, গোপন সূত্রে তারা জানতে পারে বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী পুটখালী গ্রামের কামারবাড়ী মোড়ে এক ব্যক্তি অবৈধ অস্ত্র নিয়ে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুটখালী ক্যাম্পের একদল বিজিবি সদস্য অভিযান চালালে সন্দেহভাজন এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় তাকে আটক করে দেহ তল্লাশি করলে কোমরে লুকানো অবস্থায় একটি বিদেশি নাইন এম এম পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তানভীর রহমান (পিএসসি, ইঞ্জিনিয়ার্স) অস্ত্রসহ একজন আসামি আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আসামিকে একটি নাইম এম এম পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিনসহ অস্ত্র আইনে মামলা দিয়ে সোমবার সকালে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। আটক ব্যক্তি একজন অবৈধ অস্ত্র ব্যবসায়ী বলে তিনি জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেনাপোল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close