যশোর প্রতিনিধি

  ০৭ অক্টোবর, ২০২২

যশোরে নারীকে খুন সাবেক স্বামী আটক

ছবি: প্রতিদিনের সংবাদ

যশোরের মণিরামপুর উপজেলা হীরা বেগম (৩০) নামের এক নারী খুন হয়েছেন। বুধবার (০৫ অক্টোবর) রাত ৮টার দিকে মণিরামপুর-নওয়াপাড়া সড়কের জয়নগর কশাইখানা সংলগ্ন শফিয়ার রহমান শফির কলাবাগান থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের সাবেক স্বামী ইসলাম গাজীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে যশোর শহরের বেজপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

হীরা বেগম নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের আক্তার মোল্লার মেয়ে। আটক ইসলাম গাজীর বাড়ি মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান ইসমাইলকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হীরা বেগমকে হত্যার দায় স্বীকার করেছে ইসমাইল গাজী। হীরা বেগমের তৃতীয় স্বামী ইসমাইল। পারিবারিক কলহের জের ধরে কিছুদিন আগে তাদের নিয়ে এলাকায় সালিশ হয়। ওই সালিশ বৈঠকে মাতবররা ইসমাইল গাজীকে মারপিট করেন। পরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। এরপর হীরা বেগম আবারও ইসমাইলকে বিয়ে করতে চান। পরে বুধবার সন্ধ্যায় হীরা বেগমকে আবারও বিয়ে করতে মোটরসাইকেলে করে নড়াইলে নিয়ে যাচ্ছিলেন ইসমাইল। তবে পথে উভয়ের মধ্যে আবারও ঝগড়া হয়। পরে ইসমাইল ছুরি দিয়ে হীরা বেগমকে হত্যা করেন বলে ইসমাইল র‌্যাবকে জানিয়েছেন।

র‌্যাব কর্মকর্তা নাজিউর রহমান আরও বলেন, হীরা বেগমের লাশ উদ্ধারের পর ছায়া তদন্ত শুরু করা হয়। তার মোবাইল ফোন নম্বরের কললিস্টের সূত্র ধরে ইসমাইল গাজীকে আটক করা হয়।

তিনি জানান, ইসমাইলকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে মণিরামপুর থানায় সোপর্দ করা হয়। এরপর পুলিশ তাকে আদালতে উপস্থাপন করবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,মণিরামপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close