শেরপুর প্রতিনিধি

  ২৪ জুন, ২০২২

শেরপুরে স্ত্রী ও শাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১

ছবি : প্রতিদিনের সংবাদ

শেরপুরের শ্রীবরদীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী, শাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যার ঘটনায় শ্রীবরদী থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত মনিরা বেগমের ছোট বোন মিনারা বেগম বাদী হয়ে মনিরার স্বামী মিন্টু মিয়াকে (৩৫) প্রধান ও আরও তিনজনকে আসামি করে শুক্রবার বিকেলে এই মামলা করেন। মামলার পর পুলিশ মিন্টু মিয়াকে গ্রেপ্তার দেখিয়েছে।

মিন্টু উপজেলার গেড়ামারা গ্রামের হাইমউদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (২৩ জুন) রাত নয়টার দিকে উপজেলার খোশালপুর পুটল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামের মনু মিয়ার মেয়ে ও মিন্টু মিয়ার স্ত্রী মনিরা বেগম (৩২), মনু মিয়ার স্ত্রী শেফালী বেগম (৬০) ও মনু মিয়ার বড় ভাই হাজী মো. মাহমুদ (৭০)।

এ ঘটনায় আহতেরা হলেন, খোশালপুর পুটল গ্রামের মনু মিয়া (৬৫), তার ছেলে শাহাদাত হোসেন (২৫) ও নিহত হাজী মো. মাহমুদের স্ত্রী ফুল সাহারা বেগম (৬৫)। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ১৭ বছর আগে মনিরা বেগমের সঙ্গে গেড়ামারা গ্রামের হাইমউদ্দিনের ছেলে মিন্টু মিয়ার বিয়ে হয়। বেশ কিছুদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী মিন্টু মিয়ার সঙ্গে মনিরা বেগমের পারিবারিক কলহ চলে আসছিল। কিছু দিন আগে মনিরা রাগ করে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে চলে আসেন। এরপর মনিরাকে নিজের বাড়িতে ফিরিয়ে নেওয়ার জন্য একাধিকবার চেষ্টা করেও মিন্টু মিয়া ব্যর্থ হন। এতে জের ধরে বৃহস্পতিবার রাত নয়টার দিকে মিন্টু মিয়া বোরকা পড়ে খোশালপুর পুটল গ্রামে শ্বশুর মনু মিয়ার বাড়িতে গিয়ে তার হাতে থাকা দা দিয়ে স্ত্রী মনিরা বেগম, শ্বশুর মনু মিয়া, শাশুড়ি শেফালী বেগম, জেঠাশ্বশুর হাজী মো. মাহমুদ, জেঠিশাশুড়ি ফুল সাহারা বেগম ও শ্যালক শাহাদাত হোসেনকে এলোপাতারিভাবে কোপাতে থাকেন। এতে মিন্টুর স্ত্রী মনিরা, মনু মিয়ার স্ত্রী শেফালী বেগম ও মনু মিয়ার ভাই হাজী মো. মাহমুদ মারা যান।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মিন্টু স্ত্রী মনিরাসহ অন্যদের হত্যার কথা স্বীকার করেছেন। তাকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। জেলা সদর হাসপাতাল ও জামালপুর জেনারেল হাসপাতালে নিহতদের লাশের ময়নাতদন্ত করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে হত্যা,শাশুড়ি,শেরপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close