সাতক্ষীরা প্রতিনিধি

  ২৩ জুন, ২০২২

বউয়ের হাতে শাশুড়ি খুন

ফাইল ছবি

সাতক্ষীরার দেবহাটায় তুচ্ছ ঘটনায় বউয়ের ধাক্কায় শাশুড়ি নিহত হওয়ার অভিযোগ উঠেছে। বুধবার (২২ জুন) বিকালে দেবহাটার দেবীশহর গ্রামে এই ঘটনা ঘটার পর গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শাশুড়ির নাম মর্জিনা খাতুন (৬৪)। তিনি দেবহাটা উপজেলার দেবীশহর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী। ও বউ মিতা পারভীন (২৫) হাসান কারিগরের স্ত্রী ও মর্জিনা খাতুনের ছোট বউ।

প্রতিবেশী এক ব্যক্তি জানান, প্রায়ই বউ-শাশুড়ির মধ্যে পারিবারিক কলহ লাগতো। বুধবার বিকালে রান্না করা নিয়ে দুই জনের মধ্যে ঝগড়া শুরু হয়। এতে ক্ষুব্ধ হয়ে শাশুড়ি মর্জিনা খাতুন মিতা পারভীনকে দুই চড় মারেন। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে বউও শাশুড়িকে ধাক্কা মারেন। এতে শাশুড়ির মাথা ফেটে গুরুতর জখম হন। আহত অবস্থায় মর্জিনা খাতুনকে প্রথমে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার মধ্যরাতে মর্জিনা খাতুন সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মর্জিনার স্বামী আব্দুর রহমান জানান, মরদেহ বাড়িতে এনে জানাজা শেষে দাফন করা হয়েছে। পারিবারিক কলহে বউয়ের দেওয়া ধাক্কায় শাশুড়ি মারা গেছেন, এটা স্বীকার করে তিনি বলেন, মামলা-মোকদ্দমার ঝামেলায় যাবো না বিধায় ময়নাতদন্ত করা হয়নি।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাশুড়ি খুন,বউ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close