মদন (নেত্রকোনা) প্রতিনিধি

  ০৮ এপ্রিল, ২০২২

ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় ভুক্তভোগীর ভাইকে মারধর

নেত্রকোনার মদনে ধর্ষণ আইনে করা মামলায তুলে না নেওয়ায় ভুক্তভোগী কিশোরীর ভাইকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় গত বৃহস্পতিবার ( এপ্রিল) রাতে ওই কিশোরীর ভাই বাদী হয়ে আজিজুলকে প্রধান আসামি করে জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় ২২ এপ্রিল ২০২১ সালে মদন থানায় আজিজুলের নামে ধর্ষণ মামলা করেন ভুক্তভোগীর মা। ওই কিশোরী গত ১০ মাস আগে একটি সন্তান জন্ম দেন। পরে আদালতের নির্দেশে জন্ম নেওয়া বাচ্চা আজিজুলের ডিএনএ পরীক্ষা করা হয়। ডিএনএ পরীক্ষায় পজিটিভ হওয়ায় মামলার তদন্তকারী কর্মকর্তা আজিজুলকে দোষী সাব্যস্ত করে চার্জশিট দাখিল করেন। এরপর থেকে আজিজুল তার আত্মীয় স্বজনদের নিয়ে ভুক্তভোগী কিশোরীর পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করতে থাকেন। ভুক্তভোগী কিশোরীর পরিবার মামলা তুলে নিতে রাজি না হওয়ায় বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকালে আজিজুল কিছু লোকজন নিয়ে কিশোরীর ভাইকে মারধর করেন। ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে আজিজুলকে প্রধান আসামি করে মদন থানায় অভিযোগ করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, আমি একটু বাইরে আছি এক দেড় ঘণ্টা পরে দেখে বলছি। এরপর আড়াই থেকে তিন ঘণ্টা অতিবাহিত হলেও তাকে আর ফোনে পাওয়া যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মারধর,ভুক্তভোগীর ভাই,ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close