মানিকগঞ্জ প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২২

প্রেমিকা হত্যার দায়ে পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন কারাদন্ড

ছবি : প্রতিদিনের সংবাদ

মানিকগঞ্জের শিবালয়ে গৃহবধূ সালেহা আক্তার হত্যা মামলায় রেজাউল মন্ডল নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিচারিক আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য্য আসামির অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দন্ডপ্রাপ্ত রেজাউল মন্ডল বাড়ি মানিকগঞ্জের শিবালয়ের নিহালপুর এলাকায়। তিনি আরিচা ফেরিঘাটে চা-পানের দোকান করতেন।

রায়ের নথি সূত্রে জানা যায়, পরকীয়া সর্ম্পকের জেরে ২০১১ সালের ১ অক্টোবর মধ্যরাতে মোবাইল ফোনের মাধ্যমে গৃহবধূ সালেহা আক্তারে বাড়ির অদূরে আবহাওয়া অফিসে ডেকে নিয়ে যান প্রেমিক রেজাউল মন্ডল। এ সময় সালেহাকে অনৈতিক প্রস্তাব দিলে দুজনের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে শাড়ির আচঁল গলায় পেচিঁয়ে সালেহাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান রেজাউল মন্ডল। পরের দিন ২ অক্টোর রেজাউল মন্ডলের বিরুদ্ধে শিবালয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই ইসমাইল হোসেন।

মামলার তদন্ত শেষে ২০১২ সালের ২৮ ফেব্রুয়ারি আদালতে চার্শিট দাখিল করেন এসআই মোস্তাফিজুর রহমান। মামলায় ১৯ জনের সাক্ষীর মধ্যে ১৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আসামি রেজাউল মন্ডলকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে আরও দুই মাসের কারাদন্ড ঘোষণা করেন।

রায়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি নিরঞ্জন বসার সন্তোষ প্রকাশ করলেও আসামিপক্ষের আইনজীবীর কোনো মন্তব্য পাওয়া যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ,শিবালয়,সালেহা হত্যা,পরকীয়া প্রেমিক,যাবজ্জীবন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close