ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০২২

সন্তানের দেয়া প্রাণনাশের হুমকি, পিতার সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ায় জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন প্রবাস ফেরত বৃদ্ধ পিতা কফিল উদ্দিন। মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তার স্ত্রী ও ছেলে সহায় সম্পত্তি তাদের নামে লিখে দেয়ার জন্য তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল। এরই এক পর্যায়ে সম্পত্তি লিখে দেয়ার জন্য স্ত্রী ও ছেলে নির্যাতনের এক পর্যায়ে তাকে পানীয়র সাথে চেতনা নাশক খাওয়ানো হয়। পরে অজ্ঞান অবস্থাতেই টিপসই নিয়ে তার জায়গা জমি লিখে নেয় তারা।

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার মানিকপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের বাসিন্দা কফিল উদ্দিন আরো জানান, পরবর্তীতে আঙ্গুলে কালি দেখতে পেয়ে তিনি সাব রেজিস্ট্রি অফিসে গিয়ে জানতে পারেন তার জায়গা জমি স্ত্রীসহ সন্তানের নামে লিখা হয়ে গেছে।

বিষয়টি উপজেলা কর্মকর্তার কাছে গিয়ে খুলে বলে উপজেলা কর্মকর্তার পরমার্শে তিনি বাঞ্ছারামপুর থানায় একটি জিডি করেন। এরপর থেকে তিনি বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। গত ৩ জানুয়ারি আদালতে এ বিষয়ে তিনি একটি মামলাও করেছেন। আদালত তার ছেলের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করলেও অজ্ঞাত কারণে পুলিশ তাকে গ্রেপ্তার না করায় বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রাণনাশের হুমকি,সংবাদ সম্মেলন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close