মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২১

দুই প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

মুক্তাগাছায় নৌকায় অগ্নি সংযোগ, আটক ৪

তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুক্তাগাছার কাশিমপুর ইউনিয়নে নৌকায় অগ্নিসংযোগ ও একাধিক নৌকার অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে মুক্তাগাছা থানা পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) গভীর রাতে কাশিমপুর ইউনিয়নের কয়েকটি নির্বাচনী প্রচার কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার রাতে নৌকার নির্বাচনী অফিস কদমতলীতে নৌকা পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইফতেখার রছুল চৌধুরী সুমনের লোকজন। এছাড়া ঝনকা বাজার, চারআনী মোড় ও গোলয়া তাজপুর এলাকার নৌকার নির্বাচনী কেন্দ্র ভাঙচুর করেছে বলে জানান নৌকার সমর্থকরা।

স্বতন্ত্র প্রার্থী ইফতেখার রছুল চৌধুরী সুমনের লোকজন জানান, সুমন চৌধুরীর পক্ষে একাধিক দল নির্বাচনী প্রচারণা চালিয়ে রাত ১২টার দিকে ফেরার পথে সুহিলা বটতলা গোরস্থান এলাকায় আসলে নৌকা প্রার্থীর লোকজন মোটর সাইকেল বহরের পিছনে তিনটি মোটর সাইকেলের ওপর আক্রমণ করে কর্মীদের মারধর করে।

অন্যদিকে ঝনকা বাজার এলাকায় নির্বাচনী প্রচারণা শেষে ফেরার পথে তার কর্মীদের মারধর করে দুইজনকে আটক রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরতর আহত হাবিবুর রহমানসহ (৫৫) দুই জনকে উদ্ধার করে। আহত হাবিবুর রহমানকে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

কাশিমপুর ইউনিয়নের নৌকার প্রার্থী সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন তালুকদার অভিযোগ করে বলেন, সোমবার গভীর রাতে তার নির্বাচনী অফিস কদমতলীতে নৌকা পুড়িয়ে দিয়েছে তার প্রতিপক্ষ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইফতেখার রছুল চৌধুরী সুমনের লোকজন। এছাড়া ঝনকা বাজার, চারআনী মোড় ও গোলয়া তাজপুর এলাকার নৌকার নির্বাচনী কেন্দ্র ভাংচুর করেছে তার লোকজন।

এ ঘটনায় নৌকার প্রার্থীর অভিযোগের ভিত্তিতে ওই রাতেই বনবাংলা গ্রামের রাসেল, সুজন রাজভর, মহিষতারা গ্রামের স্বপন মিয়া ও নামা মহিষতারার খোরশেদ আলমকে আটক করেছে মুক্তাগাছা থানা পুলিশ।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইফতেখার রছুল চৌধুরী সুমন তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, এত বড় সাহস হয়নি তার লোকজনের, নৌকায় অগ্নিসংযোগের। নৌকার ভরাডুবি বুঝতে পেরে পরিকল্পিতভাবে তাকে ফাঁসানোর জন্য এ সব নাটক সাজানো হচ্ছে।

মুক্তাগাছা থানার ওসি (তদন্ত) চাঁদ মিয়া সাংবাদিকদের জানান, নৌকায় অগ্নিসংযোগ ও অফিস ভাঙচুরের ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে ও তাদের নামে মামলা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুক্তাগাছা,ময়মনসিংহ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close