ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২১

হুমকিদাতার হাত-পা বেঁধে নির্যাতন, নব-নির্বাচিত চেয়ারম্যান আটক

ঢাকার ধামরাইয়ে বালিয়া ইউনিয়নের ২৪ ঘণ্টার মধ্যে চাঁদাবাজি মামলা তুলে নেওয়ার হুমকি দেওয়ায় মো. ইসরাফিল হোসেন (২৪) নামে একজনকে হাত-পা বেঁধে নির‌্যাতন করা হয়েছে। এ ঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যানসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

ইসরাফিল হোসেনকে উদ্ধার করে সাটুরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) বিকাল ৫টার সময় উপজেলার বালিয়া ইউনিয়নের সুত্রাপুর গ্রামে ঘটনাটি ঘটে।

ইসরাফিল এর বাড়ি বালিয়া ইউনিয়নের দুনিগ্রামের মো. শামছুল ইসলামের ছেলে।

আটককৃতরা হলেন-নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মজিবর রহমান, সুত্রাপুর গ্রামের শান্তি কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আ্দুল মজিদ ও তার ছেলে শামছুল হক, মো আব্দুর রহমান, মো. সুজন, রাশেদা বেগম, নাছিমা বেগম, রাজন, শামীম ও শিহাব। তারা সবাই সুত্রাপুর গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত চার মাস আগে আব্দুল গনি সুমন, আব্দুল আওয়াল, ইসরাফিল এর নামে চাঁদাবাজির মামলা হয়। আজ বিকালে সুত্রাপুর গ্রামে সেই বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য ইসরাফিল ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন। পরে সুত্রাপুর গ্রামের শান্তি কমিটির লোকজন এসে ইসরাফিলকে আটক করে হাত-পা বেঁধে পিটিয়ে মৃত্যু হয়েছে ভেবে ফেলে চলে যান।

এই ঘটনাকে কেন্দ্র করে দুনিগ্রাম ও সুত্রাপুর দুই গ্রামে লোকজন এগিয়ে আসলে ধামরাই থানা পুলিশ গিয়ে দুই পক্ষের ১০ জনকে আটক করেছে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুর রহমান বলেন, বালিয়া ইউনিয়নে মারধরের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। সেই মামলায় অভিযান চালিয়ে নব নির্বাচিত চেয়ারম্যানসহ ১০ জনকে আটক করা হয়েছে। তাদেরকে আজ সকালে ঢাকা কোর্টে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চেয়ারম্যান আটক,হাত-পা বেঁধে,হুমকিদাতা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close