কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ১৬ অক্টোবর, ২০২১

কেরানীগঞ্জে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যারা

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তৃতীয় ধাপের তফসিল ঘোষণা করেছেন বাংলাদেশ নির্বাচন কমিশন। এ ধাপে সারাদেশে এক হাজার সাতটি ইউনিয়ন পরিষদ ও ১০ টি পৌরসভায় ভোট হবে ২৮ নভেম্বর। সে লক্ষ্যে চলছে যাবতীয় প্রস্তুতি। এ নির্বাচনেও বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেতে সারা দেশেই চলছে তোড়জোড়।

এ ক্ষেত্রেও সরব রয়েছেন কেরানীগঞ্জের সম্ভাব্য সব প্রার্থীরা। ঘোষিত তারিখ অনুযায়ী আজ থেকে কেরানীগঞ্জের প্রার্থীরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

শনিবার (১৬ অক্টোবর) ধানমন্ডি ৩ এর আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে আসন্ন ইউপি নির্বাচনে অংশ গ্রহণের লক্ষ্যে কেরানীগঞ্জ থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যারা : কোন্ডা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইদুর রহমান চৌধুরী ফারুক, শুভাঢ্যার ইউপি চেয়ারম্যান হাজী মো.ইকবাল হোসেনের পক্ষে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন তার ছোট ভাই, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, কালিন্দী ইউপি চেয়ারম্যান হাজী মোজাম্মেল হোসেন, রোহিতপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল আলী, শাক্তা ইউপি চেয়ারম্যান হাজী সালাহ উদ্দিন লিটন, কলাতিয়া ইউপি চেয়ারম্যান তাহের আলী ও হযরতপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল।

এর বাইরেও কেরানীগঞ্জ থেকে আজ আরও বেশ কয়েকজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তাদের দলীয় মনোনয়ন সংগ্রহ করবেন বলে একাধিক সূত্রে জানা গেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোনয়ন ফরম,কেরানীগঞ্জ,নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close