ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১৪ অক্টোবর, ২০২১

ফেসবুকে ভাইরাল হয়ে পরিচয় মিলেছে অজ্ঞাত মরদেহের

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকার ধামরাইয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অজ্ঞাত সেই যুবকের মৃতদেহের ছবি দেখে তার পরিচয় শনাক্ত করেছেন পরিবারের লোকজন। সে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের লাড়ুয়াকুন্ড গ্রামের মোঃ সোনা মিয়ার ছেলে সুজন মিয়া (৩২)। সুজন মিয়া একজন পোলট্রি ব্যবসায়ী।

বুধবার (১৩ অক্টোবর) ধামরাই উপজেলার বাটুলিয়া এলাকার একটি পরিত্যক্ত ভিটার জঙ্গল থেকে অজ্ঞাত পরিচয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মৃতদেহের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিলে বুধবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ (ফেসবুক) দেখে পরিবারের লোকজন থানায় এসে মৃতদেহ দেখে শনাক্ত করে।

ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের বাটুলিয়া মাদ্রসার দক্ষিণ পাশে একটি পরিত্যক্ত ভিটায় বুধবার দুপুরে কৃষক তার ধানি জমি পরিষ্কার করতে গিয়ে দেখেন জঙ্গলের ভেতরে গলায় রশি পেচানো রক্তাক্ত অবস্থায় একটি মরদেহ পড়ে আছে। পরে ঐ কৃষক চিৎকার করে এলাকার লোকজনকে জড়ো করে। তারা এসে মরদেহটি দেখে ধামরাই থানার পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্ত জন্য ঢাকার হোসেন শহীদ সোহরাওয়াদী হাসপাতালে পাঠায়।

সুজন মিয়া ব্যবসার কথা বলে গত মঙ্গলবার বাড়ি থেকে হয়ে গেলে রাতে আর বাড়ি ফিরে আসেনি। পরে বুধবার সন্ধ্যায় সুজনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখার পর পরিবারের লোকজন তার মরদেহ শনাক্ত করেন।

এই বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান বলেন, সুজন মিয়ার হত্যার ঘচনায় পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ পেয়েছি। কী কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি উদঘাটনের চেষ্টা চলছে। অতি তাড়াতাড়ি খুনিরা ধরা পরবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেসবুক,ভাইরাল,মরদেহ,শনাক্ত,ধামরাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close