সাতক্ষীরা প্রতিনিধি

  ১১ অক্টোবর, ২০২১

শারদীয় দুর্গাপূজা

টানা ৫ দিন বন্ধ ভোমরা স্থলবন্দর

সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা ও কর্মচারী অ্যাসোসিয়েশনের নির্বাচন উপলক্ষে টানা পাঁচ দিন বন্ধ থাকবে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর।

এ উপলক্ষে মঙ্গলবার (১২ অক্টোবর) থেকে আগামী ১৬ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম। তবে, এই সময়ে পাসপোর্টধারী যাত্রীরা যাতায়াত করতে পারবেন। ১৭ অক্টোবর রবিবার থেকে আবারও শুরু হবে বন্দরের আমদানি-রপ্তানি।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১২ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত টানা ৪ দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়ে আমাদের একটি পত্রের মাধ্যমে জানিয়েছেন ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। সে দেশের সিএন্ডএফ অ্যাসোসিয়েশন আমদানি-রপ্তানি বন্ধ রাখার সিদ্ধান্ত নিলে কার্যত ভোমরা বন্দরেরও আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ হয়ে যায়। এছাড়া ১৬ অক্টোবর শনিবার ভোমরা স্থলবন্দর কর্মচারী অ্যাসোসিয়েশনের নির্বাচনের কারণে সেদিনও বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে, ১৭ অক্টোবর রবিবার থেকে যথারীতি আমদানি-রপ্তানি শুরু হবে।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, ভোমরা স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও এই সময়ে বন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা স্বাভাবিকভাবে যাতায়াত করতে পারবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুর্গাপূজা,সাতক্ষীরা,আমদানি-রপ্তানি,ভোমরা স্থলবন্দর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close