শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০২১

শ্রীপুরে জলাতঙ্কে অটোরিকশা চালকের মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে তিনদিন জলাতঙ্কে ভোগার পরে আবুল হোসেন নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। রবিবার (২৬ সেপ্টেম্বর) উপজেলার তেলিহাটি ইউনিয়নে ৯নং ওয়ার্ডের টেপিরবাড়ি এলাকায় নিজ বাড়িতে বিকেল চারটার দিকে শিকলে বাঁধা অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবুল হোসেন তেলিহাটি ইউনিয়নে টেপিরবাড়ি গ্রামের আব্দুল বাতেনের ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন। 

নিহত আবুল হোসেনের ছোট ভাই বিল্লাল হোসেন জানান, গত দুইমাস আগে আবুল হোসেনের স্ত্রী পারভীন আক্তারকে কুকুরে কামড় দেয়। এসময় স্বামী আবুল হোসেন লাঠি নিয়ে কুকুরের পিছনে তাড়া করে। এরপর স্ত্রীকে কুকুরের কামড় থেকে বাঁচাতে গিয়ে তার হাতে কুকুরের পায়ের আঁচড় লাগে। বিষয়টি স্বাভাবিক মনে করে স্ত্রী পারভীন আক্তার ভ্যাকসিন নিলেও অবহেলায় আবুল হোসেন ভ্যাকসিন নেয়নি।

তিনি আরো জানান, গত ২২ সেপ্টেম্বর থেকে জলাতঙ্ক রোগের লক্ষণ গুলো তার দেখা দেয়। এজন্য গত শুক্রবার তাকে মহাখালী সংক্রমণব্যাধি হাসপাতালে নিয়ে গেলে হাসপাতাল কতৃপক্ষ তার মধ্যে জলাতঙ্ক রোগের বিভিন্ন লক্ষণ দেখে চিকিৎসা না করে তাকে ফিরিয়ে দেন।

এর পরদিন স্থানীয় চিকিৎসক রফিকুল ইসলামের সাথে কথা বলে আবারও একই হাসপাতালে নিয়ে গেলে পরিক্ষা নিরিক্ষা পর তাকে বাঁচানো সম্ভব নয় বলে জানিয়ে দেয় কর্তৃপক্ষ। নিহত মো. আবুল হোসেনের দুই ছেলে ও দুই মেয়ে এবং স্ত্রী রয়েছে। তার মধ্যে বড় ছেলে শারিরীক প্রতিবন্ধী। 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীপুর,জলাতঙ্ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close