নওগাঁ প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

গ্রহণযোগ্য নির্বাচনের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন

নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন- সামনে ইউপি নির্বাচন, আমি চাইব আপনাদের সহযোগিতা থাকবে একটি সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে।

তিনি বলেন, আমি নওগাঁর সন্তান হিসেবেই হোক বা নির্বাচন কমিশনার হিসেবেই হোক এই আবেদনটি আপনাদের কাছে রেখে যাচ্ছি। আমাকে যেন সমালোচিত হতে না হয়। আমি সমালোচিত হলে নওগাঁবাসী হিসেবে আপনারাও সমালোচিত হবেন।

মঙ্গলবার দুপুরে নওগাঁ সদর উপজেলা পরিষদ হল রুমে জেলা নির্বাচন অফিসের আয়োজনে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ব্রিগেডিয়ার জেনারেল নির্বাচন কমিশন সচিবলায় এর প্রকল্প পরিচালক আবুল কামেশ মো. ফজলুল কাদের।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম, নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতী, নওগাঁ জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, জেলার নিয়ামতপুর, মান্দা, মহাদেবপুর ও রানীনগর এই চার উপজেলার মোট ৭ লক্ষ ৯৫ হাজার ৪৭টি স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের লক্ষে এ কার্যক্রম শুরু হয়েছে।

এরমধ্যে নিয়ামতপুর উপজেলার ১ লক্ষ ৭৫ হাজার ১টি, মান্দা উপজেলার ২ লক্ষ ৭৪ হাজার ৫৩টি, মহাদেবপুর উপজেলার ২ লক্ষ ১১ হাজার ৬৭২টি এবং রানীনগর উপজেলার ১ লক্ষ ৩৩ হাজার ৮৭১টি পরিচয়পত্র রয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রহণযোগ্য নির্বাচন,নির্বাচন কমিশনার,বেগম কবিতা খানম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close