ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

ট্রেনের ধাক্কায় সিএনজিযাত্রী ২ ভাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। রবিবার ভোরে উপজেলার তালশহর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—জেলার সদর উপজেলার রাজঘর এলাকার সাদেক মিয়ার ছেলে রুবেল (৩৩) ও পাবেল (২৩)। এ ঘটনায় সাদেক মিয়াসহ আরো তিনজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, ভোর ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা পাঁচজন যাত্রী নিয়ে তালশহরের দিকে আসে। ওই সময়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মেইল ট্রেন তালশহর রেলক্রসিং অতিক্রম করার সময় সিএনজিটি ট্রেনের সামনে দিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে৷ এ সময় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা যাত্রীসহ দুমড়ে মুচড়ে যায়। এতে পাবেল ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল ও তার বাবা সাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মারা যান। সাদেক মিয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, তবে তার অবস্থা আশংকাজনক। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

আশুগঞ্জ থানার এসআই ধর্মজিত সিনহা প্রতিদিনের সংবাদকে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আশুগঞ্জ,ট্রেনের ধাক্কায় মৃত্যু,দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close