হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ১২ আগস্ট, ২০২১

হাজীগঞ্জে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন

সবধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজারে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক লিমিটেড।

বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি ব্যাংকের এই শাখাটির উদ্বোধন করেন।

পৌরসভাধীন বলাখাল বাজারস্থ মুন্সী টাওয়ারের দো-তলায় অবস্থিত স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের এভিপি ও চাঁদপুরের জোনাল প্রধান মো. ফারুক হোসাইন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার কাউন্সিলর কাজী মনির হোসেন ও মাইনুদ্দিন মিয়াজী, বলাখাল বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আবুল খায়ের মজুমদার, সভাপতি মোস্তফা কামাল মিয়াজী, ধেররা মৎস্য আড়ৎ ব্যবসায়ী সমিতির সভাপতি রাধা কান্ত রাজু।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক শওকত ইকবালের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন রাজনীতিবীদ আবু তাজের লিটন ভুইয়া, মুন্সী টাওয়ারের স্বত্ত্বাধীকারী লোকমান হোসেন মুন্সী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও অনুষ্ঠান শেষে দেশ ও জাতির উন্নতি এবং ব্যাংকের সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. মুকতার হোসেন আশ্রাফী।

ব্যাংকের কর্মকর্তা মেহেদী রায়হানের উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন মো. মাইনুদ্দিন, মো. তাজুল ইসলাম পলাশ ও মো. ফজলে রাব্বীসহ অন্যান্য কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের এভিপি ও চাঁদপুরের জোনাল প্রধান মো. ফারুক হোসাইন জানান, এনআরবিসি ব্যাংক সবসময় সর্বাধুনিক প্রযুক্তিভিত্তিক সেবা দিয়ে যাচ্ছে।

তিনি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার কথা উল্লেখ করে বলেন, এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবাসহ আধুনিক ব্যাংকিংয়ের সকল সেবা প্রদান করে থাকে।

এ ছাড়াও মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’ এর মাধ্যমে গ্রাহক সহজেই তার অ্যাকাউন্ট থেকে যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন। ইতোমধ্যে করোনা দুর্যোগের এই সময়ে শুধু ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নয়, দেশের কৃষকদের পাশেও দাঁড়িয়েছে এনআরবিসি ব্যাংক। তাই আপনারা আসুন এবং আমাদের সেবা গ্রহণ করুন। আমরা অত্র এলাকায় এবং এই শাখার মাধ্যমে আপনাদের সেবা দিতে প্রস্তুত।

পিডিএসও/ জিজাক      

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাজীগঞ্জ,শাখা উদ্বোধন,এনআরবিসি ব্যাংক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close