reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জুলাই, ২০২১

টাঙ্গাইলে করোনায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ১৯৫

গত ২৪ ঘণ্টায় টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ২ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছে। জেলায় নতুন করে ১৯৫ জন করোনায় আক্রান্ত হয়েছে।

১৯৫ জনের করোনা সনাক্ত হয়েছে ৭০৭ টি নমুনা পরীক্ষা করে এ ফল পাওয়া যায়। শনাক্তের হার শতকরা ২৭ দশমিক ৫৮ ভাগ। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৩৪৪ জন।

বুধবার টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৭ হাজার ২২৫ জন। সর্বমোট মারা গেছে ২০৭ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১০৯ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ৬২ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ১৭ নিয়ে মোট ১০৯ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ৮০৩ জন।

বুধবার পর্যন্ত আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৫ হাজার ৬৯৭, নাগরপুর ২৮১, দেলদুয়ার ৬৬২, সখীপুর ৬৮৯, মির্জাপুর ১ হাজার ৩২৩, বাসাইল ৩৬৭, কালিহাতী ১ হাজার ১১৫, ঘাটাইল ৯৭৩, মধুপুর ৭৯৩, ভূঞাপুর ৫১৯, গোপালপুর ৫৫৭ ও ধনবাড়ী উপজেলায় ৩৬৮ জন নিয়ে মোট জেলায় আক্রান্ত ১৩ হাজার ৩৪৪ জন।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইল,করোনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close