লালমনিরহাট প্রতিনিধি

  ১২ এপ্রিল, ২০২১

লালমনিরহাটে ইউএনও’র ওপর হামলা, গ্রেপ্তার ৬

লালমনিরহাটের পাটগ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) রাম কৃষ্ণ বর্মণের ওপর হামলার ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে রোববার রাতে ওই উপজেলার বাউরা ইউনিয়নের নবীনগর ও জমগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন পাটগ্রাম থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ওই উপজেলার জমগ্রাম এলাকার আব্দুল করিমের ছেলে আবু তাহের বুলবুল (৩৮), নবী নগর এলাকার আবুল হোসেনের ছেলে হাবিবুল ইসলাম (৪০), ফজলে রহমানের ছেলে মিরাজ হোসেন (৬৫), আব্দুল আজিজের ছেলে আজগর আলী (৪২), জাবেদ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩৪) ও  শহিদুল ইসলামের ছেলে নুরনবী (২৮)।

পাটগ্রাম উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) রাম কৃষ্ণ বর্মণ জানান, গত ৭ এপ্রিল ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় বাধা ও গাড়ী ভাঙচুর করেন স্থানীয় কতিপয় ব্যবসায়ী। এ ব্যাপারে পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে রোববার রাতে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। 

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত জানান, উপজেলা নিবার্হী কর্মকতার্ (ইউএনও) রাম কৃষ্ণ বর্মণের উপর হামলার ঘটনায় ইউএনও অফিসের অফিস সহকারী স্বপন কুমার রায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় তাদের গ্রেপ্তার করে সোমবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হামলা,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close