রাজশাহী ব্যুরো

  ২৮ ফেব্রুয়ারি, ২০২১

বান্ধবীর সাথে আড্ডাকালে ছুরিকাঘাত, আটক ৩

রাজশাহী মহানগরীর পদ্মাপাড়ে বান্ধবীর সাথে বিনোদন আড্ডা উপভোগকালে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে মৃত্যুশয্যায় বন্ধু আহসান হাবিব (৩৫)।

এসময় তাদের আত্মচিৎকারে উত্তেজিত জনতা ঘিরে ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করে। আর গুরুত্বর আহত অবস্থায় আহসানকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করে।

আহত আহসান মহানগরীর ছোটবনগ্রাম এলাকার মো. রায়হানের ছেলে। রোববার বিকেল চারটার দিকে রাজশাহী মহানগরীর দরগাশাহ্্মখদুম মাজার এলাকার পদ্মাপাড়ে এ ঘটনা ঘটে। 

এদিকে উত্তেজিত জনতা ওই তিন ছিনতাইকারীকে পিটিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। তবে তারাও আহত হওয়ায় সকলেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক তিন ছিনতাইকারী হচ্ছে, মহানগরীর কয়েরদাঁড়া এলাকার রাশেল রানা (১৯), নাদিম মোস্তফা (১৯) ও আলিফ ইসলাম (২৫)। 

এ তথ্য নিশ্চিত করে মহানগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, আহসান নামের ওই যুবক তার বান্ধবির সাথে পদ্মাপাড়ে বেড়ানোর সময় ছিনতাইকারীরা দেশীয় অস্ত্র বের করে তাদের ঘিরে ফেলে।

এরপর প্রথমে চারশ টাকা চাঁদা দাবি করে। তখন প্রাণভয়ে তাদেরকে একশ টাকা প্রদান করে। এর পর ছিনতাইকারীরা তাদের কাছে যা আছে সবকিছু বের করতে বলে। তখন তাদের কথায় রাজি না হয়ে প্রতিবাদ করা মাত্রই ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে আহসানকে ছুরিকাঘাত করে এবং আহসানের বান্ধবীর গলায় থাকা স্বর্ণের একটি চেন ছিনিয়ে নেয়।

এসময় তাদের আত্মচিৎকারে আশেপাশের লোকজন ধাওয়া দিয়ে তিন ছিনতাইকারীকে ধরে ফেলে গণপিটুনি দিয়ে ছিনতাই হওয়া স্বর্ণের চেনটি উদ্ধার করে। 

তবে ছিনতাইকারীরাও আহত হওয়ায় পুলিশি হেফাজতে তাদেরকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাঘাতে আহত আহসানের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান ওসি।  

পিডিএসও/এসএম শামীম

 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছুরিকাঘাত,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close