কেরানীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী আটক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৬

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
ফাইল ছবি

ঢাকার কেরানীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। নিহতের নাম জান্নাত বেগম(২০)। এই ঘটনায় ঘাতক স্বামী মো. ঈমনকে (২৫) আটক করেছে পুলিশ। বুধবার ভোররাতে দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর চৌধুরী পাড়া এলাকায় আমির হোসেন মেম্বরের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত জান্নাতের বাবার নাম শওকত সরদার। বাড়ি মাদারীপুর জেলার জাউদী গ্রামে।

নিহত জান্নাতের বাবা শওকত সরদার জানান, গত একবছর পুর্বে মুন্সীগঞ্জ জেলার সদর থানার পাঁচ গড়িয়া কান্দি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ঈমনের সাথে তার মেয়ে জান্নাতের বিয়ে হয়। কিন্তু ঈমন তার আগের স্ত্রীর কথা গোপন করে তার মেয়েকে বিয়ে করে। তার আগের সেই স্ত্রীকে ত্যাগ করার জন্য ঈমনকে যৌতুক হিসেবে তারা ১ লাখ ৮০হাজার টাকা দেন। কিন্তু এরপরেও ঈমন তার আগের স্ত্রীকে ত্যাগ করেনি। এই ঘটনা নিয়ে ঈমনের সাথে তার মেয়ে জান্নাতের প্রায়ই ঝগড়া হত।

আজ ভোর রাতে আবার তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ঈমন তার মেয়ে জান্নাতকে ব্যাপক মারধর ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ ঘরের জানালার সাথে ঝুলিয়ে রাখে। ঘটনাটি বাড়ির মালিক আমির হোসেন মেম্বর জানতে পেরে সে কৌশলে ৯৯৯  কল করেন।

পরে দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই আব্দুল কদ্দুসের নেতৃত্বে একদল পুলিশ ওই বাড়িতে গিয়ে স্বামী ঈমনকে আটক করে। পরে ঘরের ভিতর জানালার সাথে ঝুলানো অবস্থায় জান্নাতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে।

এই ঘটনায় জান্নাতর বাবা শওকত সরদার বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।