কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

  ০৭ আগস্ট, ২০২০

কাউখালীতে ফেন্সিডিলসহ ষ্টীমার মাস্টার আটক

পিরোজপুরের কাউখালীতে অর্ধশত বোতল ফেন্সিডিলসহ রফিকুল ইসলাম নয়ন(৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮এর একটি দল। শুক্রবার সকালে জেলার কাউখালীর ষ্টিমারঘাট থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার তারাবুনিয়া গ্রামের খান মোতাহার হোসেনের ছেলে।

শুক্রবার র‌্যাবের দেয়া এক প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে, ওই দিন সকাল ৯টার দিকে জেলার কাউখালীর ষ্টিমারঘাট এলাকা থেকে র‌্যাব-৮ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে। র‌্যাব জানায়, উপজেলা সদরের রকেট ঘাটস্থ শাহীন হোটেলের সামনে কয়েক ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও করে রফিকুল ইসলাম নয়নকে আটক করে। এ সময় তার কাছ থেকে অর্ধশত বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এ ঘটনায় র‌্যাব-৮ (বরিশাল) সিপিএসসি'র ডিএডি আব্বাস আলী বাদী হয়ে কাউখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতের বিরুদ্ধে একটি মামলা করেন।

আটককৃত রফিকুল ইসলাম নয়ন বিআইডব্লিউটিসির ষ্টিমার শাখার এমবি টার্ণ এর দ্বিতীয় মাস্টার (চালক) হিসাবে চাকুরী করেন। ওই দিন সকালে এমবি বাঙ্গালি ষ্টিমারে করে ঢাকা থেকে কাউখালী আসেন। তিনি কাউখালীর সদরের কলেজ পাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাউখালী,ফেন্সিডিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close