নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

  ০৬ জুলাই, ২০২০

নাঙ্গলকোটে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

সম্প্রতি কুমিল্লার নাঙ্গলকোটে ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল ইসলামের নাম জড়িয়ে দৈনিক সমকাল ও নয়াদিগন্ত পত্রিকায় একটি সংবাদ প্রকাশ হয়েছে। এরই প্রতিবাদে সোমবার উপজেলার বাঙ্গড্ডা ফুডভিলেজ রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

লিখিত বক্তব্যে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বাঙ্গড্ডা ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম মজুমদার বলেন, প্রিয় সাংবাদিক বন্ধুগন। আপনারা অবগত রয়েছে শনিবার (৪-জুলাই) রায়কোট উত্তর ইউপির মন্তলী ব্রীজের পাশে খালের পাড়ে মহসিন ওরফে ইউছুফ (৩৮) নামের এক পিকাআপ ড্রাইভারের লাশ উদ্ধার করে পুলিশ। পরে আমার রাজনৈতিক প্রতিপক্ষ সাংবাদিকদের দিয়ে দৈনিক সমকাল ও নয়া দিগন্ত পত্রিকায় আমাকে জড়িয়ে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়। এতে বলা হয় মহসিনের সাথে আমার বিরোধ চলে আসছে। কিন্তু মহসিন আমার রাজনৈতিক প্রতিপক্ষও না। তার সাথে আমার কোন ব্যবসায়ীক লেনদেনও নেই। যারা আমার বিরুদ্ধে অপপ্রচার করে আমার দীর্ঘদিনের সুনাম নষ্ট করছেন তিনি তার প্রতিবাদ জানান। পাশাপাশি এই হলুদ সাংবাদিকগণ আমার বক্তব্য নেননি এবং আমার মতামত ছাপাননি। তাদের বিরুদ্ধে আমি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। সে সাথে মহসিনের খুনের সাথে জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানাই।

সংবাদ সম্মেলনে শেষে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বাঙ্গড্ডা বাজার এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক পেয়ার আহাম্মদ, ইউপি সদস্য ইসহাক, জামাল, ইউপি যুবলীগ যুগ্ম-আহবায়ক দীলিপ মজুমদার ও আবু জাফর মজুমদার প্রমূখ।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাঙ্গলকোট,সংবাদ সম্মেলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close