প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ৩১ অক্টোবর, ২০১৯

মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চাচা-ভাতিজার মৃত্যু

ধান ক্ষেতের ইঁদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ও ভাতিজা মারা গেছেন

গাইবান্ধার সাদুল্লাপুরে বিদ্যুৎ সংযোগ দিয়ে জিআই তারে তৈরি করা ধান ক্ষেতের ইঁদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ও ভাতিজার মৃত্যু ও ১ জন আহত হয়েছেন। বুধবার রাত ১২টার দিকে উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদরপুর কাতলির বিলে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন পূর্ব দামোদরপুর গ্রামের ছফুর উদ্দিনের ছেলে আইজল মিয়া (৪০) ও একই গ্রামের দুলাল মিয়ার ছেলে উজ্জল মিয়া (১৩)। আহত একই গ্রামের হবিবর মিয়া ছেলে হারুন মিয়াকে (৪৫) সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দামোদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজেদুল ইসলাম জানান, আইজল মিয়া তার ভাতিজা উজ্জলসহ হারুন মিয়ার সঙ্গে বাড়ির পাশে কাতলির বিলে মাছ শিকারে যান। তারা টর্চ লাইটের আলো জ্বেলে পলো দিয়ে মাছ শিকার করতে ছিলেন। কিন্তু একই গ্রামের ফুল মিয়া ওই বিলের তার ধান ক্ষেতের ইঁদুর মারতে জিআই তারে বিদ্যুৎ সংযোগ দিয়ে একটি ফাঁদ পেতে রাখেন।

তিনি আরো জানান, কিন্তু বিষয়টি মাছ শিকারিদের জানা ছিল না। এদিকে মাছ ধরতে ধরতে তারা ওই জমির ইঁদুর মারা ফাঁদে এসে পরলে ঘটনাস্থলে আইজল মিয়া তার ভাতিজা উজ্জল বিদ্যুৎস্পষ্ট হয়ে মারা যান। আর তাদের সাথে থাকা হারুন পাশের অনাবাদি জমিতে ছিটকে পড়ে চিৎকার করতে থাকেন। গ্রামবাসী দ্রুত চলে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু,চাচা-ভাতিজা,সাদুল্লাপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close