রাজশাহী ব্যুরো

  ১৮ নভেম্বর, ২০১৮

‘নগরীর অতিরিক্ত যানজটের রাস্তাগুলো ওয়ানওয়ে করা হবে’

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আমি দায়িত্ব নেয়ার পরই নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো নিয়ে মেট্রোপলিটন পুলিশের সঙ্গে আলোচনা করেছি। কতগুলো রাস্তার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। যে সমস্ত রাস্তাগুলোতে বেশি যানজট হয়, সেই রাস্তাগুলো ওয়ানওয়ে করা হবে। এর মধ্যে অন্যতম- লক্ষীপুর থেকে ঝাউতলা মোড় হয়ে মিশন হাসপাতাল পর্যন্ত, সাহেব বাজারের ভূবনমোহন পার্ক ও গণকপাড়া রাস্তা ওয়ানওয়ের তালিকায় নিয়ে এসেছি। এ কাজে সবার সহযোগিতা চাই।

রোববার সকালে নগরীর লক্ষ্মীপুরে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজশাহী পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার ফরিদ মো. শামীমের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পপুলার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ডা. মোস্তাফিজুর রহমান, ওয়ান ফার্মা কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান।

এ সময় ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সাবেক কাউন্সিলর শাহ আলমগীর, রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনসারুল ইসলাম খিচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ফিতা ও মাটি কেটে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মেয়র লিটন। পরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,নগরী,ওয়ানওয়ে,রাস্তা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close