লালমনিরহাট প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০১৮

বুড়িমারীতে ভারতীয় ট্রাকের চাপায় এক নারীর মৃত্যু

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর এলাকায় ভারতীয় ট্রাকের চাপায় বকুলী রানী (৪৬) নামে এক নারী হোটেল মালিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর টিএন্ডটি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। মৃত বকুলী রানী বুড়িমারী রেলওয়ে এলাকার মৃত ননী গোপাল সাহার স্ত্রী। মা লক্ষী হোটেলের মালিক তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, পন্য খালাসের পর ভারতীয় একটি ট্রাক (ট্রাক নং এনকে০২কে৩৩২১) ফিরে যাওয়ার পথে ওই এলাকায় অপর একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিজ হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা বকুলা রানীকে চাপা দেয়। স্থানীয়রা তাকে আশংকা জনক অবস্থায় উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয়রা চালকসহ ট্রাকটিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পাটগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতের পরিবার মামলা করতে ও মরদেহের ময়না তদন্ত করাতে রাজি না হওয়ায় বকুলী রানীর মরদেহ তার ছেলে হৃদয় সাহার নিকট হস্তান্তর করা হয়েছে।

বুড়িমারী স্থলবন্দর কাস্টমস সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমান জানান, ঘাতক ট্রাকটি আটক রয়েছে। গাড়ী চালক কিরণও পুলিশ হেফাজতে রয়েছে। বিষয়টি উভয় দেশের পুলিশ, কাস্টমস ও ব্যবসায়ীকে অবহিত করা হয়েছে। আমদানি-রফতানি সংক্রান্ত আন্তর্জাতিক বিষয় হওয়ায় ঘটনাটি উভয় দেশের প্রশাসনের সহযোগিতায় দ্রুত নিষ্পত্তির চেষ্টা করছে স্থল বন্দরের ব্যবসায়ীরা।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারতীয় ট্রাক,নারীর মৃত্যু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist