reporterঅনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি, ২০১৮

কিশোরগঞ্জে বলগেট ডুবে ৩ শ্রমিক নিখোঁজ

কিশোরগঞ্জের নিকলীতে সিংপুর বাজারসংলগ্ন এমারচর ঘাটে পাথর বোঝাই একটি বলগেট ডুবে তিন শ্রমিক নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ শ্রমিকরা হচ্ছেন বরগুনা তালতলির নিদ্রাসম গ্রামের আল আমিন (২৭), একই গ্রামের মহসিন মিয়া (৫০) ও মইন উদ্দিন (৫০)।বলগেটটিতে চার শ্রমিক ছিলো। এদের মধ্যে মহসিন মিয়া (৩৭) নামে আরেক শ্রমিককে জীবিত উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত শ্রমিক মহসিন মিয়া বলেন, তিনদিন আগে সিলেটের ছাতক থেকে পাথর নিয়ে নারায়ণগঞ্জের কাঁচপুরে ফেরার পথে নিকলীর সিংপুর বাজার ঘাটসংলগ্ন এমারচর এলাকায় গতকাল বুধবার সন্ধ্যায় নোঙর করি। এখানে প্রতিদিন রাতে এক সাথে অনেকগুলো বলগেট, কার্গো নোঙর করে। তিনি আরও বলেন, সকাল ৭টায় আমি ঘুম থেকে উঠে বাইরে আসি। এর ৩০ মিনিটের মধ্যেই বলগেটটি পানিতে তলিয়ে যাচ্ছে দেখে আমি চিৎকার দিয়ে নদীতে ঝাঁপ দেই। পরে এলাকার লোকজন আমাকে অচেতন অবস্থায় পানি থেকে উদ্ধার করে। সাথে থাকা ওই তিনজন বলগেটটের ভিতরেই ছিল। তাদের কী অবস্থা হয়েছে আমি কিছু বলতে পারবো না।

নিকলী থানার ওসি নাসির উদ্দিন ভূঁইয়া জানান, বলগেটটি অনেক পুরাতন হওয়ার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে। স্থানীয় ডুবুরি দিয়ে নিখোঁজদের লাশ উদ্ধার করার চেষ্টা চালানো হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো লাশ উদ্ধার হয়নি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলগেট,নিকলী,কিশোরগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist