reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০২৪

বাণিজ্য মেলার জন্য বিআরটিসি বাস

বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টার, পূর্বাচল প্রাঙ্গণে ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা রবিবার থেকে শুরু হয়েছে, চলবে আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। বিআরটিসি তৃতীয়বারের মতো ওই বাণিজ্য মেলায় নিরাপদ ও সাশ্রয়ী ভাড়ায় যাত্রীসেবা দিচ্ছে। গতকাল মেলা প্রাঙ্গণ থেকে বিআরটিসির বাস চলাচল উদ্বোধন করেন বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম (অতিরিক্ত সচিব)।

কুড়িল বিশ্বরোড, খেজুর বাগান (ফার্মগেট), নারায়ণগঞ্জ ও নরসিংদী থেকে প্রতিদিন সকাল ৮টা থেকে বাণিজ্য মেলার উদ্দেশে বিআরটিসি বাস ছেড়ে যাবে। মেলা শেষে নির্দিষ্ট রুটগুলোয় যাত্রীদের নিরাপদে পৌঁছে দেবে বিআরটিসি। প্রতিদিন প্রায় ৬০টি বাস চলাচল করবে এবং ছুটির দিনে প্রায় ২০০ বাস চলাচল করবে। কুড়িল বিশ্বরোড থেকে মেলা প্রাঙ্গণ পর্যন্ত ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩৫ টাকা, খেজুর বাগান (ফার্মগেট) থেকে মেলা প্রাঙ্গণ পর্যন্ত ভাড়া নির্ধারণ করা হয়েছে ৭০ টাকা। নারায়ণগঞ্জ থেকে মেলা প্রাঙ্গণ পর্যন্ত ভাড়া নির্ধারণ করা হয়েছে ১২০ টাকা। নরসিংদী থেকে মেলা প্রাঙ্গণ পর্যন্ত ভাড়া নির্ধারণ করা হয়েছে ৯০ টাকা।

মেলায় দর্শনার্থীদের নিরাপদে যাতায়াত নিশ্চিত করতে বিআরটিসির চেয়ারম্যানের প্রত্যক্ষ নির্দেশনায় প্রথম দিন থেকে শেষ দিন পর্যন্ত নির্দিষ্ট রুটে এই বাস সার্ভিস অব্যাহত থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close