বাণিজ্য ডেস্ক

  ২১ মে, ২০২৪

ইসলামী ব্যাংকের শরিয়া সচেতনতাবিষয়ক ওয়েবিনার

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে গত ১৫ মে ‘ব্যাংকিং কার্যক্রমে শরিয়া পরিপালন’ শীর্ষক ওয়েবিনার হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান ডা. তানভীর আহমেদ।

ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে ওয়েবিনারে প্রধান আলোচক ছিলেন শরিয়া সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান মাওলানা ওবায়দুল্লাহ হামযাহ। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন শরিয়া সুপারভাইজরি কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মুহাম্মদ আবদুস সামাদ। অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী স্বাগত বক্তব্য ও ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুদ্দোহা মূল বিষয়ের ওপর বক্তব্য উপস্থাপন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মো. আলতাফ হুসাইন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ শাব্বির, কাজী মো. রেজাউল করিম, মিফতাহ উদ্দীন ও ড. মো. আবদুল্লাহ আল মামুন, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী এবং আইবিটিআরএর প্রিন্সিপাল মো. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া প্রধান কার্যালয়, আইবিটিআরএ এবং আটটি করপোরেট শাখার ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা ওয়েবিনারে অংশ নেন। গত শনিবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close