চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ২৭ জুলাই, ২০১৭

থানা হাজতে রিমান্ডের আসামির লাশ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানাহাজত থেকে রিমান্ডের এক আসামির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার এ লাশ উদ্ধার করা হয়। পুলিশের ভাষ্য, ওই আসামি আত্মহত্যা করেছেন। নিহত মাহফুজুর রহমান (২৭) নওগাঁর বদলগাছী উপজেলার জগদিসপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। ভুয়া চিকিৎসক হিসাবে তাকে গ্রেপ্তার করা হয়।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মাহফুজ শৌচাগারে ঢুকে ফুলপ্যান্ট খুলে দরজার সঙ্গে আটকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। ওসি জানান, নাচোল উপজেলার জননী ক্লিনিকে এক রোগীর মৃত্যুর ঘটনায় করা মামলায় মাহফুজকে গত ২০ জুলাই রাতে ওই ক্লিনিক থেকে গ্রেপ্তার করা হয়।

মাহফুজের বিরুদ্ধে অভিযোগ, তিনি পরিচয় গোপন করে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় কর্মরত সরকারি চিকিৎসক মাসুদ রানার এমবিবিএস পাসের সনদ জাল করেন। নিজেকে চিকিৎসক মাসুদ রানা পরিচয় দিয়ে রোগীর চিকিৎসা করে আসছিলেন। জিজ্ঞাসাবাদে নিজের দোষ স্বীকার করে মাহফুজ। জননী ক্লিনিকের এক পরিচালক অভিযোগ করেন, মাসুদকে থানায় নির্যাতন করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist