প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ মার্চ, ২০২৪

ইফতারি কিনতে যাওয়ার পথে সড়কে নিহত ৪

বিভিন্ন স্থানে আরো ৩ জনের মৃত্যু

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইফতারি কিনতে যাওয়ার সময় নসিমনের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। এছাড়া ঠাকুরগাঁও, ভোলা ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গোবিন্দগঞ্জে সড়কে ব্যাটারিচালিত অটোরিকশা চালকসহ ৪ নিহত ও একজন আহত হয়েছেন। গত শুক্রবার গাইবান্ধা জেনারেল হাসপাতালে একজন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি হন তারা। পরে উন্নত চিকিৎসার জন্য চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ী গ্রামের মৃত ভোলা মিয়ার ছেলে আবদুল মোত্তালিব, একই গ্রামের বুদা শেখের ছেলে সবুজ মিয়া, আজিজার রহমানের ছেলে বেলাল ও মজিবুর রহমানের ছেলে অটোরিকশাচালক আশরাফুল ইসলাম। আমিরুল ইসলাম (৩৩) নামে একজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানায়, অটোরিকশা চালক আশরাফুল ইসলাম কয়েকজন যাত্রী নিয়ে নাকাইহাট যাচ্ছিলেন। পথে গোবিন্দগঞ্জ নাকাইহাট সড়কের বটতলা এলাকায় পৌঁছালে মাটির পাতিল বোঝাই একটি নসিমনকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা লাগে। এতে ইজিবাইক ও নসিমন খাদে পড়ে যায়।

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে প্রাইভেট কারের ধাক্কায় বেলাল হোসেন নামে এক ব্যাটারি চালিত রিকশাভ্যান চালকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে পীরগঞ্জ উপজেলার ভেমটিয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে। বেলাল পীরগঞ্জ উপজেলার বীরহলী গ্রামের ইউসুফ আলীর ছেলে।

চরফ্যাশন (ভোলা) : ভোলার চরফ্যাশনে পুত্র সন্তান জন্মের খবর শুনে মিষ্টি নিয়ে বাড়ি যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. জিয়াউদ্দিন রনি (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মো. তকি (১৫) নামের এক কিশোর। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ওমরপুর ইউনিয়নের চৌমুহনী (মৌলবি) বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রনি ওই ইউনিয়নের কাদের মিয়ার ছেলে।

গোপালগঞ্জ : কাশিয়ানীতে পিকআপের চাপায় মো. রানা শেখ (১২) নামে এক কিশোর নিহত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাজড়া এলাকার নিচু মাজড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. রানা শেখ কাশিয়ানী উপজেলার মাজড়া এলাকার নিচু মাজড়া গ্রামের মো. ফারুক শেখের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close